1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পাঠ্যসূচিতে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করুন- মামুনুল হক সহ সকল আলেমদের দ্রুত মুক্তি দিন– যুব মজলিস নেতৃবৃন্দ 

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ১৪৪ বার পঠিত
স্টাফ রিপোটার: পাঠ্যসূচিতে ইসলামী শিক্ষা সংকোচন, সুইডেনে পবিত্র কুরআনের অবমাননা এবং বিদ্যুৎ-গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে
যুব মজলিসের দেশ ব্যাপী কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ খেলাফত যুব মজলিস মৌলভীবাজার জেলা শাখার  উদ্যোগে বিক্ষোভ মিছিল  অনুষ্ঠিত হয়।
মৌলভীবাজারঃ ২৭ জানুয়ারী শুক্রবার বাংলাদেশ খেলাফত যুব মজলিস মৌলভীবাজার জেলা সভাপতি মাওলানা হাম্মাদ বিল্লার সভাপতিত্বে ও সম্পাদক সংঘঠন মাওলানা শাহ মিসবাহ এর পরিচালনায় উক্ত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সভাপতির বক্তব্যে  মাওলানা হাম্মাদ বিল্লাহ বলেন বর্তমান সরকার এদেশের মানুষের কল্যাণ চায় না। নাস্তিকতাবাদপূর্ণ শিক্ষা সিলেবাস তৈরি করে  এদেশের মানুষকে ধর্মহীন করতে চায়।  একদিকে ধর্মীয় শিক্ষা সংকোচন করে এদেশের জনগণকে ধর্ম থেকে আলাদা করার চেষ্টা অব্যাহত রেখেছে অপরদিকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের  ক্রমাগত ঊর্ধগতিতে জনগণকে  দিশেহারা করে তুলছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।  অবিলম্বে এই শিক্ষা সিলেবাসকে পরিবর্তন করে  পাঠ্যসূচিতে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করতে হবে  এবং  নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য কমিয়ে মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে আনতে হবে তিনি আরো বলেন মাওলানা মামুনুল হক এদেশের লক্ষ কোটি মানুষের হৃদয়ের স্পন্দন। তাকে মিথ্যা মামলা দিয়ে বন্দি রেখে এদেশের হাজারো ছাত্রদেরকে হাদিসের দরস থেকে  বঞ্চিত রাখা হয়েছে। আমরা মাওলানা মামুনুল হক সহ সকল রাজবন্দী আলেমদের দ্রুত মুক্তির দাবি জানাচ্ছি।
বাংলাদেশ ইসলামি ছাত্র মজলিসের সাবেক জেলা সভাপতি ও যুব মজলিসের জেলা সহ সভাপতি মাওলানা শামসুল ইসলাম বলেন,  নাস্তিকতাবাদপূর্ণ শিক্ষা সিলেবাস তৈরি করে  এদেশের মানুষকে ধর্মহীন করতে চায়।  একদিকে ধর্মীয় শিক্ষা সংকোচন করে এদেশের জনগণকে ধর্ম থেকে আলাদা করার চেষ্টা অব্যাহত রেখেছে অপরদিকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের  ক্রমাগত ঊর্ধগতিতে জনগণকে  দিশেহারা করে তুলছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।
সুইডেনে আমাদের পবিত্র গ্রন্থ আল কুরআনের অবমাননা করে পুড়ানো হয়েছে । আমরা এর তীব্র নিন্দা জানাই এবং রাষ্ট্রীয়ভাবে এই ঘৃণ্য ঘটনার নিন্দা প্রস্তাব করার জোর দাবি জানাচ্ছি।
উপস্থিত ছিলেন খেলাফত
যুব মজলিসের জেলা সহ সভাপতি হুসাইন আহমদ আউয়াল, বায়তুলমাল সম্পাদক শহিদুল ইসলাম তালহা, সদস্য আব্দুস সামাদ, উবায়দুর রাহমান আকিব, মোশাররফ হোসেন, মাসকুর আহমদ, সহ জেলা দায়িত্ব শীলরা প্রমুখ।
মিছিল টি শহরের প্রধান সড়ক প্রধক্ষিন করে কুসুমবাগ চত্তরে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..